Wednesday, December 9, 2015

Driving-trafic-to-your-wesite-or-blog

Driving-trafic-to-your-wesite-or-blog

আপনার ব্লগ বা ওয়েব সাইট বননা বয়ে দিন রিয়েল ভিসিটর এ। ফ্রি তে নিয়ে ১০০০ বা তরো বেশি ভিসিটর। বাস্তব জীবনে নিজের অভিজ্ঞতা শেয়ার করলাম ওয়েব মাস্টারদের জন্য। প্রথম পয়েন্ট এ আসি। আসলে প্রতিটি ব্লগার মূল ভাবনা হলো ভিসিটর। তবে অনেক ভালো মানের ব্লগার আছে বাংলাদেশে যারা খুব সহজে নিজের ব্লগ সাইটের রাংক বাড়াতে পারে। এ সব ব্লগার নিজের গোপন রহস্য কখনো ফাস করে না। আজ ফাস করে দিব ব্লগার দের গোপন কিছু রহস্য। যেসব ব্লগার অল্প সময় সফল তাদের মূল হাতিয়ার হলো Blackhatworld .আর এই সাইটে মেম্বারশিপ থাকলে তো কথাই নেই। অনেক কিছু জানতে পারবেন শিখতে পারবেন এখান হতে। আপনার যদি বৈধ অবৈধ দুটো পথ জানা থাকে তো বৈধ দীর্ঘ পথটা কিভাবে অবৈধ পথে অল্প সময় করা যায় সেটা বুজবেন। যেটাকে বলা হয় Gray Hat SEO এটাকে আপনি White Hat SEO তে রূপান্তর করতে পারেন যদি সঠিক ভাবে মাথাটা খাটাতে পারেন। মোট কথা আপনাকে অনেক বেশি শর্ট টেকনিক জানতে হবে। এ টেকনিক গুলো আপনাকে কেউ হাত ধরে শিখিয়ে দিবে না। নিজেকেই জানতে হবে। যাইহোক বুদ্ধিমান দের জন্য ইসরায় যথেষ্ঠ। আজ আমি ২টা মেথড নিয়ে আলোচনা করব। যাদের ধর্য বেশি তারা ম্যানুয়াল মেথড টা অনুসরণ করতে পারেন। আর যারা অল্প পরিশ্রম করে বেশি ফলাফল পেতে চান তাদের জন্য পেইড মেথড। আর যারা ২টাই করতে চান করতে পারেন। পেইড মেথড করার জন্য আপনার মাস্টার কার্ড প্রয়োজন এবং মাস্টার কার্ড এ ব্যালান্স প্রয়োজন। আর বাংলাদেশে অনেক টীম আছে যাদের অনেক বেশি কমিউনিটি। তাদের সাথে যোগাযোগ করে অনায়াসে আপনার সাইটে হাজার হাজার ভিসিটর আনতে পারেন। নিচে কিছু কমিউনিটি দিলাম। 
১. Radiomunna.com এই পেজ টা সম্পর্কে কম বেশি সবাই জানেন। এদের অনেক বড় কমিউনিটি। এরা আপনার ওয়েব সাইটের প্রতি হাজার ভিসিটর এর জন্য ২০০ হতে ৩০০টাকা নিবে। এখানে লোকাল ভিসিটর অনেক বেশি পাবেন ইন্টারন্যাশনাল ভিসিটর অনেক কম পাবেন। 
২. বাংলাদেশ সাইবার আর্মি সম্পর্কে সবার জানা। এ দলের কাছে হাজার হাজার হ্যাক কৃত ID/Website আছে। এরা FB Viral Script বেবহার করে ওদের হ্যাক কৃত ID/Website এ অটোমেটিক শেয়ার করে। আসা করি নতুন ব্লগার রা আমার এ পোস্ট এ উপকৃত হবেন। ভালো থাকবেন আর আমার জন্য দোয়া করবেন।
Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Etiam aliquam massa quis mauris sollicitudin commodo venenatis ligula commodo.

Related Posts

0 comments:

Post a Comment