Friday, November 13, 2015

Bangla Jokess

Bangla Jokess

মেয়েদের মন বুঝতে পারার ক্ষমতা



নববর্ষের আগের দিন বিল্টু হেঁটে যাচ্ছিল বনের ভেতর দিয়ে ঘুটঘুটে অন্ধকার হঠাৎ শোনা গেল অশরীরী আওয়াজ, ‘বিল্টু

বিল্টু: কে? কে কথা বলে?

অশরীরী: ভয় পেয়ো না আমি ইচ্ছাপূরণ দৈত্য আজ এই শুভদিনে আমি তোমার একটি ইচ্ছা পূরণ করব বলো, কী চাও তুমি?

সাহস ফিরে পেল বিল্টু বলল, ‘আমার জন্য পুরো বিশ্ব ভ্রমণ করে আসবে, এমন একটা ট্রেন সার্ভিস চালু করে দাও, যেন আমি ঘুরে ঘুরে সব দেশের নববর্ষের উৎসব উপভোগ করতে পারি

দৈত্য: এটা তো খুব কঠিন কাজ তুমি বরং অন্য কিছু চাও

বিল্টু: তাহলে আমাকে এমন ক্ষমতা দাও, আমি যেন মেয়েদের মন বুঝতে পারি

দৈত্য: ট্রেন কি এসি, নাকি নন-এসি লাগবে?
Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Etiam aliquam massa quis mauris sollicitudin commodo venenatis ligula commodo.

Related Posts

0 comments:

Post a Comment