Wednesday, November 11, 2015

Likesplanet mega tune

সুরুতে আমার সালাম নিবেন। পাঠক আপনারা যারা ইতিমধে লাইক প্লানেট এ কাজ করসেন কিন্তু প্রতাশিত ডলার ইনকাম করতে পারসেন না. তারা একটু মন দিয়ে আমার এ পোস্ট টা পড়ুন। লাইক প্লানেট শুধু মাত্র লাইক শেয়ার এর জন্য যে পেমেন্ট করে তার পাসাপাসি আপনি পেইড জব এ আবেদন করতে পারেন। লাইক প্লানেট এ পেইড টু জব এ এপলাই করে আপনি প্রতি দিন ২ থেকে ৫ ডলার ইনকাম করতে পারেন। এ জন্য যা করতে হবে. লাইক প্লানেট সাইন ইন করেন। তারপর Earn Money/Points এ ক্লিক করে Paid to job এ ক্লিক করেন। Paid to job apply করার আগে অবস্যই আপনার একাউন্ট এ কিসু পয়েন্ট থাকতে হবে. Paid to job এ ক্লিক করার পর নিচের মত পেজ শো করবে।
এ কাজটি করতে হলে যা করতে হবে তার বিবরণ দেয়া আছে. ভালো করে পড়ুন যদি কাজটা আপনি করতে পারেন তো I can do job বাটন এ ক্লিক করুন। তারপরযে উইন্ডো আসবে এখানে এপ্লাই করুন। এপ্লাই করার সাথে সাথে আপনার একাউন্ট হতে ২৫ পয়েন্ট কেটে নিবে।কাজটি  কমপ্লিট করুন এবং ও কাজের জন্য যে এপ্রভ চাইসে তা তা বায়ার সেন্ড করুন। এভাবে লাইক প্লানেট হতে আপনি আপনার ইনকাম বাড়াতে পারেন। আমার এ পোস্ট এ আপনাদের সামান্য উপকার হলে আমার পোস্ট লেখা সার্থক। ভালো থাকবেন আর আমার জন্য দোআ করবেন।

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Etiam aliquam massa quis mauris sollicitudin commodo venenatis ligula commodo.

Related Posts

0 comments:

Post a Comment