Thursday, November 12, 2015

Easy Earn For Internet Outsourcing

Easy Earn For Internet Outsourcing

Clixsense.com হলো একটা PTC সাইট। পেইড টু ক্লিক অর্থাৎ প্রতি ক্লিক এর জন্য সাইট অ্যাডমিন আপনাকে পে করবে। ClixSense এর সবচেয়ে ভালো দিকটা হলো এ সাইট প্রতি সপ্তাহে পে করে। সর্বপ্রথম রেজিস্টার করুন। সাইন ইন করুন নিচের চিত্র দেখুন
ভিউ অ্যাড এ ক্লিক করুন। নিচের চিত্রের মতো অ্যাড দেকতে পাবেন।
যেকোনো অ্যাড এর উপর ক্লিক করুন। একটা নিউ উইন্ড ওপেন হবে। ওখানে ৫টা ছবি শো করবে ৪তা ছবি থাকবে কুকুরের ১তা বিড়ালের। আপনাকে বিড়ালের ছবিতে ক্লিক করতে হবে। কিছু সেকেন্ড অপেক্ষা করেন। যখন ব্যালান্স অ্যাড সাকসেস দেখাবে তখন উইন্ডো টি বন্ধ করুন। এভাবে প্রতিটি অ্যাড ক্লিক করে ব্যালান্স অ্যাড করে নিন। ClixSense এ গেম খেলেও আপনি ইনকাম করতে পারেন। তবে এটা নির্ভর করে আপনার ভাগ্যের উপর। গেম টি খেলতে ClixGrid এ ক্লিক করে Play Game এ ক্লিক করুন। ClixSense এ সার্ভে করেও ইনকাম করতে পারেন। সার্ভে এপ্লাই করতে Serveys এ ক্লিক করুন। যে ফরম আবে ফিল আপ করুন। আর পরবর্তী সার্ভের জন্য অপেক্ষা করুন। পাঠক আমার পোস্টে আপনাদের সামান্য উপকার হলে আমার পরিশ্রম ধন্য।

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Etiam aliquam massa quis mauris sollicitudin commodo venenatis ligula commodo.

Related Posts

0 comments:

Post a Comment